• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  তরিকুল ইসলাম তরুণ, কুষ্টিয়া

২৭ অক্টোবর ২০২১, ১২:৩৭
কুষ্টিয়া
ছবি : প্রতীকী

কুষ্টিয়ার কুমারখালীতে বিয়ে না দেয়ায় বাবার ওপর অভিমান করে ইমন আলী (২০) নামে এক যুবক আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতের যেকোন সময় সে আত্মহত্যার করে বলে জানা গেছে।

বুধবার (২৭ অক্টোবর) সকাল ৭টার দিকে ঝুলন্ত অবস্থায় ইমনের লাশ দেখতে পাওয়া যায়। নিহত যুবক উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া কাচারি পাড়া গ্রামের জামছের আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ইমন ঢাকায় একটি আইসক্রিম কারখানায় কাজ করত। করোনাকালীন সময়ে সে বাড়িতে চলে আসে। বেশ কিছুদিন যাবত বিয়ের জন্য সে তার বাবাকে চাপাচাপি করলে পার্শ্ববর্তী গ্রামে মেয়ে দেখে বিয়ের কথা পাকাপাকি করা হয় এবং আগামী বছর বিয়ের দিন ধার্য করে তার বাবা। কিন্তু এখনই বিয়ে দিতে হবে এমন চাপ সৃষ্টি করলে তার বাবা অমত পোষণ করে। যে কারণে ইমন মঙ্গলবার রাতের কোন এক ভাগে বাড়ির পাশে গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করে। বুধবার সকালে প্রতিবেশী এক নারী বাগানে গেলে ইমনকে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিতকার করলে এলাকাবাসী স্থানীয় পুলিশ ক্যাম্পে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে তার নিথর দেহ উদ্ধার করে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, বিয়ে না দেওয়ায় ছেলে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তবে লাশ পোস্ট মর্টেমের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এ বিষয়ে কুমারখালী থানায় ইউডি মামলা হয়েছে। লাশ পোস্ট মর্টেমের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড