• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউনিয়ন পরিষদ নির্বাচন

বিদ্রোহী প্রার্থীর অফিসে হামলা

  মিরসরাই প্রতিনিধি

২৭ অক্টোবর ২০২১, ১২:১০
ছবি : অধিকার

মিরসরাই সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপরীতে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়া সাইফুল্লাহ দিদারের অফিসে ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় মিঠাছরা বাজার এলাকায় তার অফিসে ১০-১২ জনের একটি শসস্ত্র দল হামলা চালিয়ে অফিসে বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করেছে।

এই বিষয়ে সাইফুল্লাহ দিদার বলেন, মঙ্গলবার সন্ধ্যায় ১০-১২ জনের একটি শসস্ত্র দল এসে আমার ব্যবসায়িক অফিস ভাংচুর করে। এ সময় তারা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি, শেখ হাসিনা, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি, মাহবুব রহমান রুহেল ও বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের ছবিসহ আমার ব্যবসা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ জিনিসপত্র নিয়ে যায় এবং আসবাবপত্রসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে। আমি এই বিষয়ে উপজেলা নির্বাচন অফিস ও মিরসরাই থানায় লিখিত অভিযোগ দেব।

মিরসরাই থানার উপ-সহকারী পরিদর্শক জসিম উদ্দিন জানান, অফিস ভাংচুরের বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড