• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

'কোনো ধরনের বিশৃঙ্খলা হতে দেওয়া হবে না'

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

২৭ অক্টোবর ২০২১, ১১:৩৯
ছবি : সংগৃহীত

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) আবু নঈম মো. মারুফ খান বলেন, ঘোড়াশাল পৌরসভা নির্বাচনকে উপলক্ষ্য করে কেউ যদি কোন ধরণের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করেন তাহলে তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা। ২ নভেম্বর নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করার জন্য আমরা বদ্ধ পরিকর। এখানে কোন ধরনের বিশৃঙ্খলা হতে দেওয়া হবে না।

তিনি আরও বলেন, কারো মনে যদি কোন সংশয় থাকে যে ভোট দিতে পারবেন না তাহলে এখন থেকে তা মন থেকে মুছে ফেলুন। ইতোমধ্যে পৌর এলাকায় ৯ জন মেজিস্টেট সার্বক্ষনিক কাজ করছে।নির্বিঘ্নে ভোটাররা ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকালে আগামী ২ নভেম্বর নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ উপলক্ষে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও ঘোড়াশাল পৌরসভা সাধারণ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে ও পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরীর সঞ্চালনায় এ মতবিনিময় সভায় বিশেষ অতিথি নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর পক্ষ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর।

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান,পলাশ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা জোবায়দা খাতুন। সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড