• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

২৭ অক্টোবর ২০২১, ১১:০৭
জামালপুর
ছবি : প্রতীকী

জামালপুরের দেওয়ানগঞ্জে ধর্ষণের শিকার হয়েছে এক শিক্ষার্থী (১৫)। ধর্ষণে সহযোগিতা করার জন্য ফয়সাল (২৫) নামে একজনকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানান।

মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে তাকে জেলে পাঠানো হয়েছে। আটক ফয়সাল পৌরশহরের বানিয়ানিরচর পশ্চিমপাড়া গ্রামের ভুট্টু মিয়ার ছেলে। এদিকে ধর্ষক সম্রাট আটকের সংবাদ শুনে নিজ বাড়ি থেকে পালিয়েছে। ধর্ষক সম্রাট বানিয়ানিরচর এলাকার নদী মন্সীর ছেলে।

স্থানীয়রা জানায়, সম্রাট জরুরী কাজের কথা বলে ওই শিক্ষার্থীকে নিজের ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে ওই শিক্ষার্থীর চিৎকারে শুনে এলাকাবাসি ঘটনাস্থল থেকে শিক্ষার্থীকে উদ্ধার করে। এ ঘটনায় সম্রাট পালিয়ে গেলেও ফয়সালকে গ্রেফতার করে স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে ফয়সালকে গ্রেফতার করে থানায় নিয়ে যায় পুলিশ। এ ঘটনায় ধর্ষিতা শিক্ষার্থীর পিতা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আরও পড়ুন : ফরিদপুরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ

দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বত কবীর সত্যতা নিশ্চিত করে জানান, আভিযুক্ত একজনকে গ্রেফতার করে জামালপুর আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড