• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে বিষপানে যুবকের মৃত্যু

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৬ অক্টোবর ২০২১, ১৫:০৭
প্রতীকী ছবি

কুড়িগ্রামের ফুলবাড়ীতে রহস্যজনকভাবে মোশাররফ হোসেন লিমন (২২) নামে এক অটোচালক যুবকের মৃত্যু হয়েছে। মৃত যুবক তার স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ি যাওয়ার সময় পথিমধ্যে একটি চাতালে বিষপান করে। পরে তার শ্বশুরবাড়ির লোকজন খবর পেয়ে তাকে প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত যুবক উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি গ্রামের মকবুল হোসেনের পুত্র। এ ঘটনার পর পুলিশ স্বজনদের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে আসে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়।

জানা যায়, প্রায় দেড় বছর পূর্বে মোশাররফ হোসেন লিমনের সাথে পার্শ্ববর্তী ফুলবাড়ী সদর ইউনিয়নের পানিমাছকুটি কাশিয়াবাড়ী এলাকার আশরাফুল আলমের মেয়ে রাশিদা খাতুনের বিয়ে হয়। গত এক সপ্তাহ পূর্বে লিমন স্ত্রীকে শ্বশুরবাড়িতে রেখে আসে। সোমবার (২৫ অক্টোবর) রাত ৮টার দিকে রাতের খাবার খেয়ে স্ত্রীকে আনতে শ্বশুরবাড়ির পথে মোটর সাইকেলযোগে রওয়ানা দেয় সে। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে রাত পৌনে ১১টার দিকে শ্বশুরবাড়ি থেকে একশ গজ দূরে ফুলবাড়ী-বালাহাট সড়কে পানিমাছকুটি নামক এলাকায় একটি চাতালে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়।

মোশাররফ হোসেন লিমনের স্ত্রী রাশিদা খাতুন জানান, স্থানীয়রা একটি চাতালে তার স্বামীকে অজ্ঞান অবস্থায় পেয়ে তাদের পরিবারে খবর পাঠায়। আমরা দ্রুত চাতাল থেকে স্বামীকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করি। ঘটনাটি লিমনের বড় ভাই গোলাম মোস্তফাকে জানানো হয়।

লিমনের ভাই গোলাম মোস্তফা জানান, রাত ১১টার দিকে রাশিদার ফোন পেয়ে ফুলবাড়ী হাসপাতালে ছুটে যাই। গিয়ে জানতে পারি আমার ভাইকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। পরে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে কাউনিয়ায় গুরুতর অসুস্থ অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার মৃতদেহ বাড়িতে আনা হয়। তবে তিনি দাবি করেন, তার ভাইয়ের মৃত্যুটা রহস্যজনক। স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না।

আরও পড়ুন : ক্ষুুধার যন্ত্রণায় ২২ দিনের শিশু বিক্রি!

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় জানান, মঙ্গলবার সকালে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ফুলবাড়ী থানায় নিয়ে আসা হয়। পরে দুপুর সাড়ে ১২টার দিকে ময়নাতদন্তের জন্য লাশ কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড