• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

  মনিরুজ্জামান, নরসিংদী

২৬ অক্টোবর ২০২১, ১২:০০
নির্বাচনকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষ, আহত ১৫
রায়পুরা থানা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর রায়পুরা উপজেলার বাসগাড়ি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নিহত সিরাজুল হক গ্রুপ ও প্রতিপক্ষ মো. জাকির হোসেন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ককটেল ও গুলি বিনিময়ে উভয় গ্রুপের প্রায় ১৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি রয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে নরসিংদীর রায়পুরার বাঁশগাড়ি নতুন বাজারে মো. জাকির হোসেনের সমর্থকরা পরিকল্পিত ভাবে সিরাজুল হক চেয়ারম্যান সমর্থকদের উপর হামলা চালানো হয়।

সুমন আহমেদ জানান, আমাদের গ্রুপের সমর্থকরা আদালতে হাজিরা দিতে গেলে কৌশলে আমাদের উপর আক্রমণ করে প্রায় ৫জনকে আহত করে।

দীর্ঘদিন যাবৎ দুই গ্রুপের সংঘর্ষে বাড়িঘর ভাঙচুরসহ একাধিক হামলা মামলা ঘটেছে। নিহত সিরাজুল হক সমর্থক আমির হোসেন মেম্বার বলেন, আগামী ২৮ শে নভেম্বর ইউপি নির্বাচন।

বর্তমান বাঁশগাড়ী ইউপি চেয়ারম্যান আশরাফুল হককে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক দেওয়ায় প্রতিপক্ষ গ্রুপটি আবার সক্রিয় হয়ে নির্বাচন বানচাল করার জন্য পায়তারা করছেন। তারা আমাদের উপর হামলা করার জন্য কয়েক মাস যাবৎ প্রকাশ্যে অস্ত্র-সস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতংক সৃষ্টি করে আসছে। তাদের বিরুদ্ধে ৬ বারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান এর হত্যা মামলা সহ একাধিক মামলা রয়েছে।

আরও পড়ুন : দ্রব্য মূল্যের ঊর্ধ্ব গতির প্রতিবাদে চাঁদপুরে মানববন্ধন

রায়পুরা থানার ওসি (তদন্ত) গোবিন্দ সরকার জানান, বাঁশগাড়ী ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দু-গ্রুপের সংঘর্ষ হয়। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে বলে ও জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড