• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে কারখানা শ্রমিককে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ১

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২৫ অক্টোবর ২০২১, ২১:৪৫
শ্রীপুর মডেল থানা (ছবি : অধিকার)

গাজীপুরের শ্রীপুরে এক নারী কারখানা শ্রমিককে (২০) গণধর্ষণের ঘটনায় রিফাত নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৪ অক্টোবর) দিবাগত রাত সোয়া তিনটার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত রিফাত (২০) শ্রীপুর উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মইজউদ্দিনের ছেলে।

শ্রীপুর মডেল থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) ইমতিয়াজ মাহফুজ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের ঘটনার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। তথ্যপ্রযুক্তির মাধ্যমে আসামির অবস্থান নির্ণয় করে রবিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে রিফাতকে গ্রেফতার করা হয়। পরে সোমবার (২৫ অক্টোবর) সকালে আদালতের মাধ্যমে রিফাতকে জেলহাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় অন্য অভিযুক্তরা হলেন, উপজেলার ফরিদপুর গ্রামের তাইজ উদ্দিনের ছেলে শান্ত (২১), একই এলাকার আব্দুল খালেকের ছেলে নাঈম (১৯)।

আরও পড়ুন : ক্ষুুধার যন্ত্রণায় ২২ দিনের শিশু বিক্রি!

উল্লেখ্য, চলতি বছরের (২৭ আগস্ট) শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার গাজীপুর ইউনিয়নের ফরিদপুর এলাকার শিশুশিক্ষা স্কুলের পিছনে এই গণধর্ষণের ঘটনা ঘটে। পরে এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে শ্রীপুর মডেল থানায় নির্যাতিতা লিখিত অভিযোগ করেন। নির্যাতিতা ওই নারী স্থানীয় হংকং সাংহাই মানজালা টেক্সটাইলে হেলপার পদে কাজ করতেন। ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড