• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবি পরিচয়ে অপহরণের পর ছিনতাই, গ্রেফতার ৪

  মনিরুজ্জামান, নরসিংদী

২৫ অক্টোবর ২০২১, ২১:৪৫
গ্রেফতার
অপহরণ ও ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতাররা। ছবি : অধিকার

ডিবি পুলিশ পরিচয়ে এরশাদ আলী নামে এক ব্যক্তিকে অপহরণের পর জোরপূর্বক সবকিছু ছিনিয়ে নেওয়ার দায়ে ৪ জনকে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) বিকালে জেলা পুলিশের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেফতাররা হলো- নরসিংদীর চিনিশপুর এলাকার আসাদুজ্জামানের ছেলে মো. রানা (৩৫), বানিয়াছল এলাকার মো. সানু মিয়ার ছেলে রাতুল মিয়া (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার বলাকোট এলাকার বাচ্চু মিয়ার ছেলে মো. আলমগীর হোসেন (৩০) এবং নরসিংদীর ভেলানগর এলাকার আব্দুস সোবহানের ছেলে কামরুল ইসলাম (২৫)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মামলার বাদী এরশাদ আলী তার বাড়ি কক্সবাজার যাওয়ার জন্য গত ১৬ সেপ্টেম্বর বেলা আনুমানিক ১২টার দিকে কালীগঞ্জ থেকে নরসিংদী রেলওয়ে ষ্টেশনের উদ্দেশে রওনা হন। পরে বেলা আনুমানিক দেড়টার দিকে পাঁচদোনা থেকে মিনি বাসযোগে ভেলানগরের উদ্দেশ্যে রওনা হয়ে নরসিংদী মডেল থানাধীন দক্ষিণ শীলমান্দি পৌঁছালে অজ্ঞাতনামা ৪ জন ডিবি পুলিশ পরিচয়ে তাকে মিনিবাস থেকে নামিয়ে অটোরিকশায় করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এরপর সেখানে তাকে ভয়ভীতি প্রদর্শন করে জোরপূর্বক তার কাছ থেকে একটি আইফোন, একটি স্যামসাংয়ের ফিচার্ড ফোন, ডাচ বাংলা ব্যাংকের একটি এটিএম কার্ড ছিনিয়ে নেওয়া হয়। একই সময় এটিএম কার্ডের পিন কোড নিয়ে সাড়ে ৫ হাজার টাকা উত্তোলনের পাশাপাশি এরশাদ আলীর কাছে থাকা নগদ ২ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নেয় আসামিরা।

আরও পড়ুন : মধ্যরাতে শেষ হচ্ছে নিষেধাজ্ঞা, জেলেপাড়ায় ফিরেছে প্রাণচাঞ্চল্যতা

পরবর্তীকালে এ ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলার পর তদন্তভার ডিবি পুলিশের কাছে হস্তান্তর হলে অবস্থান শনাক্তের পর আসামিদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড