• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে চিরনিদ্রায় শায়িত হলেন বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদ

  ময়মনসিংহ প্রতিনিধি

২৫ অক্টোবর ২০২১, ২১:৩৩
অভিনেতা মাহমুদ সাজ্জাদ (ছবি : অধিকার)

বরেণ্য অভিনেতা মাহমুদ সাজ্জাদের দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) বাদ মাগরিব ময়মনসিংহ নগরীর গলগন্ডা কাজী বাড়ি পুরাতন জামে মসজিদে তার জানাজার নামাজ শেষে গলগন্ডা কবরস্থানে মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হয়।

জানাজা নামাজের পূর্বে মরহুমের ছোটভাই সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি ও আরেক ভাই নাট্যব্যক্তিত্ব ম হামিদ উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে ভাইয়ের আত্মার মাগফিরাত কামনায় দোয়া প্রার্থনা করে বক্তব্য রাখেন।

জানাজায় অংশ নেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মো. মোস্তাফিজুর রহমান, ময়মনসিংহের জেলা প্রশাসক মো. এনামুল হক, মসিক মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মুক্তাগাছা পৌরসভার মেয়র মো. বিল্লাল হোসেন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মী, জনপ্রতিনিধি ও নানা শ্রেণিপেশার মানুষ।

জানাজা শেষে মরহুমের লাশ গলগন্ডা কবরস্থানে মায়ের কবরের পাশে দাফন করা হয়।

রবিবার রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই বরেণ্য অভিনেতা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। এর আগে গত ১ সেপ্টেম্বর করোনা পরবর্তী জটিলতায় শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে রাখা হয় তাকে।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

মাহমুদ সাজ্জাদ কলেজজীবন থেকেই মঞ্চনাটকে যুক্ত ছিলেন। তিনি নাট্যচক্রের দলের হয়ে অভিনয় করেন ‘লেট দেয়ার বি লাইট’, ‘স্পার্টাকাস’, ‘জনক’সহ বেশি কিছু নাটকে। নিয়মিত টিভি নাটকেও অভিনয় করেছেন মাহমুদ সাজ্জাদ। তার অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ‘সকাল সন্ধ্যা’। পরিচালক জহির রায়হানের ‘সংসার’, খান আতাউর রহমানের ‘ঝড়ের পাখি’, ‘আপন পর’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রেও অভিনয় করেন তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড