• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিস্তা নদী থেকে গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার

  মশিয়ার রহমান, নীলফামারী

২৫ অক্টোবর ২০২১, ২১:০৮
পুলিশ
লাশ উদ্ধারের খবরে ঘটনাস্থলে পুলিশসহ স্থানীয়দের ভিড়। ছবি : অধিকার

নিখোঁজের ৫ দিন পর নীলফামারীতে মনছুর আলী নামে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে জেলার ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের দোহলপাড়া সংলগ্ন তিস্তা নদীর গ্রোয়িং বাঁধের নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত মনছুর আলী নীলফামারীর ডিমলা উপজেলাধীন পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, গত ২০ অক্টোবর বেলা ১১টার দিকে পূর্ব ছাতনাই ইউনিয়নের কলোনি এলাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন মনসুর। তবে পরে তিনি আর বাড়ি ফেরেননি। একপর্যায়ে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় রবিবার (২৪ অক্টোবর) ডিমলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মনসুরের স্ত্রী সাহিদা বেগম।

নিহত ব্যবসায়ীর স্ত্রী সাহিদা বেগম দৈনিক অধিকারকে বলেন, ‘গরু কেনার জন্য কলোনি হাটে যান তিনি। রাত ১১টা বেজে গেলেও বাড়িতে না ফেরায় তারে কল দেই। তার মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়। আত্মীয়-স্বজন, ক্লিনিক, হাসপাতালসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। পরে থানায় জিডি করি।’

আরও পড়ুন : মধ্যরাতে শেষ হচ্ছে নিষেধাজ্ঞা, জেলেপাড়ায় ফিরেছে প্রাণচাঞ্চল্যতা

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে ডিমলা থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় জানান, সোমবার দুপুরে দোহলপাড়ায় তিস্তার গ্রোয়িং বাঁধের নিচে স্থানীয়রা একটা মরদেহ দেখতে পেয়ে থানায় জানায়। বাঁধের নিচে মরদেহটি আটকে ছিল। ময়না তদন্তের জন্য লাশ নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড