• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চৌমুহনীতে মন্দিরে হামলার ঘটনায় গ্রেফতার ১৩

  হামিদ রনি, নোয়াখালী

২৪ অক্টোবর ২০২১, ১৩:৫২
নোয়াখালী
(ছবি : অধিকার)

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মন্দিরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনার সময় ধারণকৃত ভিডিও ফুটেজ দেখে আরও ৮ জন ও তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরও ৫জনসহ মোট ১৩ জনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধ্যা ৭টায় পুলিশ সুপারের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

গ্রেফতারকৃতরা হলো- সুবর্ণচর উপজেলার চর বহুলা গ্রামের মো. ফরহাদ (২৬), চৌমুহনী পৌরসভার শামীম (২৭), রিপন (১৮), দুলাল (৪০), ছয়ানীর ইউনিয়নের জুয়েল (১৯), আরাফাত হোসেন আবীর (১৮), রাজীব (২৪) ও কামাল (৪৫)। এদের সবাইকে সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতাররকৃত অন্যরা হলো- বেগমগঞ্জের শহীদ (৪৫), গণিপুরের হুমায়ুন (৬৩), আবু জুবায়ের অরিন (২৫), ইমাম হোসেন রাজু (২৮) ও আলাউদ্দিন (৩৫)।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ওইদিনের হামলাটি পূর্ব পরিকল্পিত। হামলাকারীদের এক পক্ষ বাজারের প্রধান সড়কে থাকা পুলিশকে ইট-পাটকেল নিক্ষেপ করে। আর পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৭টি গ্রুপ এক যোগে ৭টি মন্দিরে হামলা চালিয়েছে বলে আমরা বিভিন্ন সূত্রে নিশ্চিত হয়েছি।

ভিডিও ফুটেজ দেখে সহিংসতাকারিদের চিহ্নিত করে শনিবার দিনব্যাপী অভিযান পরিচালনার মাধ্যমে তাদেরকে গ্রেফতার করা হচ্ছে। বেগমগঞ্জে হামলার ঘটনায় এ পর্যন্ত ১০টি মামলায় ১২২ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড