• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মির্জাপুরে গণ অনশন ও প্রতিবাদ সমাবেশ পালিত

  সৈকত মুন্না, মির্জাপুর (টাঙ্গাইল)

২৩ অক্টোবর ২০২১, ১৫:০১
মির্জাপুরে গণ অনশন ও প্রতিবাদ সমাবেশ পালিত
অনশন ও প্রতিবাদ সমাবেশ (ছবি : দৈনিক অধিকার)

সাপ্রদায়িক সহিংসতার বিরুদ্ধে সরকার ঘোষিত ‘জিরো টলারেন্স’ বাস্তবায়নের দাবিতে টাঙ্গাইলের মির্জাপুরে গণ অনশন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে। বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খিষ্ট্রান ঐক্য পরিষদ মির্জাপুর উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

শনিবার (২৩ অক্টোবর) সকাল নয়টায় কলেজ রোডের মির্জাপুর রিপোর্টস ইউনিটির কার্যালয়ের সামনে গণ অনশন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন- বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খিষ্ট্রান ঐক্য পরিষদ মির্জাপুর উপজেলা শাখার সভাপতি ও সাবেক পৌর প্রশাসক বাবু উত্তম কুমার সেন লালু।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খিষ্ট্রান ঐক্য পরিষদ মির্জাপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক নিরঞ্জন পালের সঞ্চালনায় বক্তব্য রাখেন- মির্জাপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সরকার হিতেশ চন্দ্র পুলক, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক দুর্লভ চন্দ্র বিশ্বাস, সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র, চন্দনা দে, বাবু রণদা প্রসাদ ঘোষ, প্রমথেস গোস্বামী সংকর, বাবু তপন সেঠ, বাবু স্বপন কুমার মণ্ডল, কাউন্সিলর ও প্যানেল মেয়র তাপস সাহা ও উত্তম সাহা প্রমুখ।

আরও পড়ুন : ময়মনসিংহে নিজের বন্দুকের গুলিতে বিজিবি সদস্যের আত্মহত্যা

কর্মসূচিতে বক্তাগন সারা দেশে সংখ্যালঘু পরিবারের নিরাপত্তা নিশ্চিতসহ সরকারের নিকট এই ঘটনার সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারসহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড