• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জের প্রেসক্লাব সভাপতির বাবার ইন্তেকাল

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৩ অক্টোবর ২০২১, ১৪:১৩
নারায়ণগঞ্জ
নিহত তাজউদ্দীন আহমদ (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি, বিশিষ্ট কলামিস্ট লায়ন মীর আব্দুল আলীমের পিতা তাজউদ্দীন আহমদ (৯৩) মৃত্যবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

শনিবার (২৩ অক্টোবর) বাদ জোহর মরহুমের জানাজার নামাজ আদায় শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে দাফন করা হবে। এর আগে শনিবার ভোর ৪টায় রাজধানীর নিউরো সাইন্স হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে, বার্ধক্যজনিত কারনে অসুস্থ থাকায় চিকিৎধীন ছিলেন তিনি।

এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক এমপি ও নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

এছাড়াও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, রূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, সাবেক বিআরটিসি চেয়ারম্যান ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, বিএনপি'র কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, গাউছিয়া কর্পোরেশনের স্বত্তাধিকারী মোস্তাফিজুর রহমান ভুইয়া দিপু, রূপগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিক সহ দেশের সর্বস্তরের সাংবাদিক সমাজ ও বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে রূপগঞ্জের সর্বস্তরের জনতা ও দেশবাসীর কাছে মরহুম পিতার জন্য দোয়া চেয়েছেন লায়ন মীর আব্দুল আলীম।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড