• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ নেতার মনোনয়নে খাসি জবাই করে খাওয়ালেন বিএনপি নেতা

  আমিনুল ইসলাম, পাবনা

২৩ অক্টোবর ২০২১, ১৩:০০
পাবনা
(ছবি : অধিকার)

বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি রাশেদুল ইসলাম বকুল নৌকা প্রতীক পাওয়ায় খাসি জবাই করে লোকজন খাওয়ালেন বিএনপি নেতা। পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নে শুক্রবার (২২ অক্টোবর) রাতে এ ব্যতিক্রমী আয়োজন করা হয়। তবে বিএনপি নেতা ও মূলগ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ও ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেছেন রাশেদুল সম্পর্কে তার ভাগ্নে। এরসাথে রাজনৈতিক সম্পর্ক নেই।

স্থানীয়রা জানান, পাবনার চাটমোহর উপজেলার ১১টি ইউনিয়নে আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. দিলীপ বড়ূয়া স্বাক্ষরিত চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রাপ্তদের নামের তালিকা শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে প্রকাশ করা হয়। এতে চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদুল ইসলাম বকুল দলীয় মনোনয়ন পেয়েছেন। এতে ইউপি সদস্য আনোয়ার হোসেন খুশি হন। তিনি সবার সাথে আনন্দ ভাগাভাগির জন্য শুক্রবার রাতেই খাসি জবাই করে লোকজন খাওয়ান। কিন্তু এতে বিএনপি নেতারা স্থানীয়দের সমালোচনার মুখে পড়েছেন।

এ ব্যাপারে বিএনপি নেতা আনোয়ার হোসেন বলেন, বর্তমানে বিএনপির কোনো কমিটি নেই। তিনিও ওয়ার্ড কমিটির সাবেক সভাপতি। আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রাশেদুল ইসলাম বকুল তার ভাগ্নে। এছাড়া তিনি এখনও ইউপির মেম্বার। আসন্ন নির্বাচনে তিনিও প্রার্থী। তিনি নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। অন্যদিকে তার ভাগ্নে চেয়ারম্যান পদে তার দলীয় মনোনয়ন পেয়েছেন। মূলত এ খুশিতেই লোকজনকে আপ্যায়ন করেছেন বলে জানান। এত অহেতুক রাজনৈতিক রঙ দেওয়া হচ্ছে।

আরও পড়ুন : জামাতে নামাজ পড়ে পুরস্কৃত হলো ১০ কিশোর

তবে মূলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি লিখন বিশ্বাস বলেন, বিএনপি নির্বাচনে যাচ্ছে না। তাই এই নির্বাচনে অন্য দলের কেউ মনোনয়ন পেলেন বলে ভুড়িভোজ করাটা সমীচীন হয়নি। এতে তার বিব্রতকর অবস্থায় পড়েছেন। তারা বিষয়টি দলের ঊর্ধ্বতন নেতৃবৃন্দকে জানাবেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড