• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজ এলাকা নিরাপদ রাখা জনপ্রতিনিধিদের কর্তব্য : মন্ত্রী তাজুল ইসলাম

  মশিয়ার রহমান , নীলফামারী

২৩ অক্টোবর ২০২১, ১০:১৪
নীলফামারী
মন্ত্রী তাজুল ইসলাম এমপি (ছবি : অধিকার)

নীলফামারীর সৈয়দপুর পৌরসভার নব-নির্মিত কমিউনিটি সেন্টার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি বলেন, জনগণের সুখ, শান্তি ও সামাজিক নিরাপত্তার অঙ্গীকারবদ্ধ হয়ে জনপ্রতিনিধিরা নির্বাচিত হয়েছেন। এজন্য তাদেরকে অবশ্যই তাদের নিজ নিজ এলাকাকে নিরাপদে রাখতে হবে।

শুক্রবার (২২ অক্টোবর) বেলা ১২টার দিকে সৈয়দপুর পৌরমেয়র রাফিকা আক্তার জাহানের সভাপতিত্বে এ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে মন্ত্রী জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়তে সকল ধর্ম বর্ণের মানুষের মধ্যে সম্প্রতি বজায় রাখার আহবান জানান। তিনি বলেন ইসলাম ধর্মে কোথাও বলা হয়নি অন্য ধর্মকে কোন রকমের অপমান অপদস্ত করা যাবে।

বক্তব্যে তিনি আরও বলেন, কেউ কেউ দেশকে আফগানিস্তান বানাতে চাচ্ছে। যারা আফগানিস্তানের তালেবানকে মুক্তিযোদ্ধা বলতে চায় তাদেরকে আমাদের চিহ্নিত করতে হবে এবং তাদের সম্পর্কে আমাদের সজাগ থাকাতে হবে।

আরও পড়ুন : সিরাজগঞ্জে দুর্বৃত্তদের হামলায় আহত ২

এসময় আরও উপস্থিত ছিলেন- নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য মো. আহসান আদেলুর রহমান আদেল, সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, পুলিশ সুপার মোখলেছুর রহমান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমিন, পৌরসভার কাউন্সিলরসহ স্থানীয় ব্যবসায়ীগণ।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড