• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দীঘিনালায় আওয়ামী যুবলীগের বর্ধিত সভা

  সোহেল রানা, দীঘিনালা, খাগড়াছড়ি

২২ অক্টোবর ২০২১, ২১:৪০
বর্ধিত সভা (ছবি : অধিকার)

খাগড়াছড়ির দীঘিনালায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ দীঘিনালা উপজেলা শাখার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ অক্টোবর) বিকাল ৩টায় উপজেলার হোটেল ইউনিটি সম্মেলন কক্ষে আয়োজিত বর্ধিত সভায় দীঘিনালা উপজেলা যুবলীগের সভাপতি মো. মোজাফফর হোসেন সভাপতিত্ব করেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা যুবলীগের সাধারণ সম্পাদক কেএম ইসমাইল হোসেন। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এফ এম আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সহ সভাপতি মংরে মারমা।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ সভাপতি হাজী মো. নাসির উদ্দীন, নিবাস সাহা, মো. নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক কনকব্রত বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক নওশাদ পাটোয়ারী, নয়ন দাশ, দফতর সম্পাদক মো. এমদাদুল হক প্রমুখ।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

প্রধান অতিথির বক্তব্যে কেএম ইসমাইল হোসেন বলেন, যুবলীগের সব নেতাকর্মীকে মনে রাখতে হবে যুবলীগ ভোগ-বিলাস, মাদক ও সন্ত্রাসের জন্য গঠন করা হয়নি। যুবলীগের একটি আদর্শ আছে। আর সেটি হলো, যুবলীগের প্রতিটি কর্মীকে মানবিক মূল্যবোধ সম্পন্ন কর্মীতে পরিণত হতে হবে।

তিনি আরও বলেন, বাংলাদেশের উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই। বাংলাদেশকে সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন তিনি। আর এই উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্রকারী রোধ করতে পারবে না। তারই নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রেখে যুবলীগকে এগিয়ে যেতে হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড