• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত নেতার হাতে নৌকা

  মো. শারিয়ার তুহিন, ডাসার (মাদারীপুর)

২২ অক্টোবর ২০২১, ১৩:৫৭
স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত নেতার হাতে নৌকা
ছবি : সংগৃহীত

আসন্ন ডাসার উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ডাসার উপজেলার আওতাধীন কাজী বাকাই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের বহিষ্কৃত নেতা সাইদুল কবিরাজ দলীয়ভাবে মনোনয়ন পেয়েছেন।

এ ঘটনায় স্থানীয় তৃণমূল পর্যায়ের দলীয় নেতা-কর্মীদের মাঝে সৃষ্টি হয়েছে ক্ষোভ ও হতাশা। মনোনয়ন বাতিলের দাবিও তুলছেন দলীয় অন্যান্য নেতা কর্মীরা।

রবিবার (১০ অক্টোবর) রাতে ৫ ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীর চূড়ান্ত মনোনয়নের তালিকা প্রকাশের পর থেকেই কাজী বাঁকাই ইউনিয়নের অন্যান্য মনোনয়ন প্রত্যাশী ও দলের নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ ও হতাশা প্রকাশ পেয়েছে।

এ বিষয়ে কাজি বাকাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী কাসেম হাওলাদার বলেন, বিষয়টি খুবই হতাশাজনক। একজন বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা কিভাবে আবার আওয়ামী লীগ থেকে দলীয় ভাবে মনোনয়ন পায়। সাইদুল কবিরাজ যিনি মনোনয়ন পেয়েছে তার বিরুদ্ধে ২৩ সেপ্টেম্বর দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কর্মকাণ্ডের অভিযোগে কাজি বাকাই ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির পদ থেকে বহিষ্কার করা হয়।

ডাসার উপজেলার আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন বলেন, তৃণমূল নেতা-কর্মীদের মাঝে ক্ষোভ ও হতাশা দেখা দিয়েছে। আমরা তৃণমূল থেকে অনেকের নাম পাঠিয়েছি কিন্তু তাদের কাউকেই মনোনয়ন দেওয়া হয়নি।

মনোনয়ন প্রত্যাশী ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাসেম হাওলাদার বলেন,উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অনেকের নাম প্রস্তাব করে। কেন্দ্রে পাঠানো হয়। এর বাইরে কিভাবে একজন বহিষ্কৃত নেতা মনোনয়ন পায়। বিষয়টিকে সাধারণ মানুষ ঘৃণার চোখে দেখছে। দল অনেক পিছিয়ে যাবে বলে তিনি মন্তব্য করেন।

আরও পড়ুন : সরিষাবাড়ীতে সেতু ঢেবে দুর্ভোগে ৮ গ্রামের মানুষ

মনোনয়নপ্রাপ্ত সাইদুল কবিরাজের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বহিষ্কার এটা কোনো ব্যাপার না। ক্ষমতা আছে বলেই নৌকা পেয়েছি। কেন্দ্রীয় নেতারা আমাকে নৌকা দিয়েছে তারা আমার প্রতি আস্থাশীল, সেই জন্যই আমাকে মনোনয়ন দিয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড