• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অশ্লীল ভিডিয়ো সরবরাহের অভিযোগে সাতক্ষীরায় যুবক গ্রেফতার

  সাতক্ষীরা প্রতিনিধি

২০ অক্টোবর ২০২১, ২১:৩৮
যুবক গ্রেফতার (ছবি : অধিকার)

টাকার বিনিময়ে অশ্লীল ভিডিয়ো সরবরাহের অভিযোগে মো. মহসিন আলী (৩৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (২০ অক্টোবর) তাকে জব্দকৃত আলামতসহ সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত মহসিন আলী সাতক্ষীরা সদর উপজেলার বাঁশদহ ইউনিয়নের কুলিয়াডাঙ্গা গ্রামের মৃত মোসলেম আলী গাইনের ছেলে।

এর আগে মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ২টি সিপিইউসহ বেশ কিছু কম্পিউটার সামগ্রী উদ্ধার করা হয়।

র‌্যাব-৬ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, কিছু কম্পিউটার ব্যবসায়ী অবৈধভাবে ইন্টারনেট ও কম্পিউটার ডিভাইস ব্যবহার করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে টাকার বিনিময়ে পর্ণ ভিডিয়ো সরবরাহ করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানির একটি আভিযানিক দল সাতক্ষীরা সদর উপজেলার কুশখালী ইউনিয়নের ভাঁদড়া বাজারে অভিযান চালায়। অভিযানে অভিযোগের সত্যতা মেলায় মো. মহসিন আলীকে গ্রেফতার করা হয়। পরে জব্দকৃত আলামতসহ তাকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করে পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দেওয়া হয়েছে।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৬ এর স্কোয়াড্রন লিডার ইশতিয়াক আহমেদ জানান, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, অবৈধ অস্ত্র গোলাবারুদ উদ্ধার, ছিনতাইকারী, মাদক কারবারি, অপহরণকারী ও প্রতারক গ্রেফতার এবং মাদকদ্রব্য উদ্ধারসহ সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। তারই ধারাবাহিকতায় পর্ণ ভিডিয়ো সরবরাহের অভিযোগে মো. মহসিন আলীকে গ্রেফতার করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড