• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় মাদরাসাছাত্রকে কুপিয়ে হত্যা, আসামি গ্রেফতার

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২০ অক্টোবর ২০২১, ১৩:২৭
মৌলভীবাজার
গ্রেফতারকৃত আয়ান বাউরি (ছবি : অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের এক বিশেষ অভিযানে ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করে প্রধান আসামি আয়ান বাউরিকে (২০) গ্রেফতার করা হয়েছে।

বুধবার (২০ অক্টোবর) দুপুরে মৌলভীবাজার কোর্টে আয়ান বাউরিকে সোপর্দ করা হয়েছে।

এরআগে মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে পুলিশ ডিজিটাল ডিভাইস ব্যবহার করে শমশেরনগরের ডবলছড়া চা বাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করে। আয়ান শমসেরনগরের ডবলছড়া চা বাগান মৃত বসুক বাউরির ছেলে।

জানা যায়, (১১ অক্টোবর) রাতে উপজেলার কর্মধা ইউনিয়নে আশরাফুল ইসলাম তুহিন (১৫) নামে এক মাদরাসা ছাত্র দুর্বৃত্তের দায়ের আঘাতে মারা যান। পরে ঘটনাস্থল থেকে পুলিশ তুহিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। লাশ উদ্ধারের পর (১২ অক্টোবর) নিহত তুহিনের বাবা সজ্জাদ আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার পরপরই ক্লুলেস মামলা উদঘাটনে মাঠে নামে পুলিশ।

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাতে কুলাউড়া থানার এসআই আব্দুর রহিম ও শাহ আলম সঙ্গীয় ফোর্সসহ পুলিশ ডিজিটাল ডিভাইস ব্যবহার করে শমশেরনগরের ডবলছড়া চা বাগান এলাকা থেকে আয়ান বাউরিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম এই প্রতিবেদককে জানান, টাকা ও মোবাইলের জন্য আয়ান দা দিয়ে কুপিয়ে তুহিনকে হত্যা করে। ঘটনাস্থল থেকে দা জব্দ করা হয়।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড