• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষাজীবন ভবিষ্যতের জন্য সম্মানজনক : বশেমুরকৃবি উপাচার্য

  মনিরুজ্জামান, নরসিংদী

২০ অক্টোবর ২০২১, ১০:০০
শিক্ষাজীবন ভবিষ্যতের জন্য সম্মানজনক-ভিসি (বশেমুরকৃবি)
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া বক্তব্য দিচ্ছেন (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) উপাচার্য প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়া বলেছেন, শিক্ষাজীবন ভবিষ্যতের জন্য সম্মানজনক। একজন অভিভাবক হিসেবে তার সন্তানের প্রতি একটাই চাওয়া, সেটি হলো, তার সন্তান লেখাপড়া করে আদর্শ ও সুশিক্ষিত মানুষ হবে। প্রতিষ্ঠিত হয়ে পিতা-মাতার মুখ উজ্জ্বল করবে। তাদের দায়িত্বভারও গ্রহণ করবে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) নরসিংদী মডেল কলেজের নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমার পিতা-মাতার আশা আকাঙ্ক্ষা পূরণের পাশাপাশি সমাজে প্রতিষ্ঠিত হবে, নিজকে প্রতিষ্ঠিত করবে। তেমনি শিক্ষা প্রতিষ্ঠানও চায় তার সুনাম রক্ষার্থে সকলে পাশ করে উচ্চতর ডিগ্রি নেবে এবং প্রতিষ্ঠানের মান উজ্জ্বল করবে।

কলেজ পরিচালনা কমিটির সভাপতি মো. ওমর ফারুক ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন- নরসিংদী মডেল কলেজের রেক্টর ও নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী, নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মো. মমিন মিয়া, নরসিংদী মডেল কলেজের অধ্যক্ষ কামরুল ইসলাম ও উপাধ্যক্ষ রাজি উল্লাহ রাজিবসহ আরও অনেকে।

আরও পড়ুন : উখিয়ায় দেশীয় অস্ত্রসহ ৬ রোহিঙ্গা আটক

আলোচনা শেষে কলেজের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড