• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা সুপরিকল্পিত : শিক্ষামন্ত্রী

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

১৯ অক্টোবর ২০২১, ২০:২০
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি (ছবি : অধিকার)

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলছেন, সাম্প্রতিক সময়ে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর যে হামলা করা হয়েছে তা সম্পূর্ণ সুপরিকল্পিত। হামলাকারীদের অধিকাংশকেই ইতোমধ্যে চিহ্নিত করা হয়েছে। অবশ্যই তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) চাঁদপুরের হাজীগঞ্জে হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন মন্দির পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী এসব কথা বলেন। পরে তিনি হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

তিনি আরও বলেন, বিদেশে বসে কোনো কোনো মহল এসব ষড়যন্ত্র করছে, তা খুবই সুস্পষ্ট।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

এ সময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু, কোষাধ্যক্ষ আহসান হাবীব অরুন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ হেলাল উদ্দিন মিয়াজী, পৌর মেয়র আ.স.ম মাহবুব উল আলম লিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) সোহেল মাহমুদ, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বনিকসহ বিভিন্ন স্তরের লোকজন উপস্থিত ছিলেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড