• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক ভবিষ্যতেও অটুট থাকবে’

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

১৯ অক্টোবর ২০২১, ২০:০৮
ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জী
হামলার ঘটনাস্থল পরিদর্শনকালে ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জীসহ অন্যরা। ছবি : অধিকার

ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জী বলেছেন, বাংলাদেশ-ভারত সম্পর্ক দীর্ঘদিনের। এটি বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও বজায় থাকবে।

সম্প্রতি সকল ক্ষেত্রে বাংলাদেশ অনেক উন্নতি করেছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। ভারত বাংলাদেশের মঙ্গল কামনা করে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে পবিত্র কুরআন অবমাননা ও পূজামণ্ডপে হামলা-ভাংচুরের ঘটনাকে কেন্দ্র করে ফেনীতে সম্প্রতি ঘটে যাওয়া হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি শহরের জয়কালী মন্দির, বড় বাজারের রাজকালী মন্দির, জগন্নাথ মন্দির ও বড় বাজারে ব্যবসায়ীদের ক্ষতিগ্রস্ত দোকানপাট পরিদর্শন করেন।

আরও পড়ুন : ভয় দেখিয়ে অর্থ আত্মসাৎ, ২ প্রতারক গ্রেফতার

ভারতীয় সহকারী হাই কমিশনার অনিন্দ্য ব্যানার্জীর সাথে এ সময় অন্যদের মধ্যে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার থোয়াই অংপ্রু মারমা, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শুকদেব নাথ তপন, সাধারণ সম্পাদক লিটন সাহা, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অনিল নাথ প্রমুখ।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড