• শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেওয়ানগঞ্জে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ (জামালপুর)

১৯ অক্টোবর ২০২১, ১৯:২২
ছবি : দৈনিক অধিকার

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশক্রমে সারাদেশে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তারই ধারাবাহিকতায় জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা আ. লীগের উদ্যোগে এই সমাবেশের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভার আয়োজন করা হয়। তার আগে দলীয় কার্যালয় থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে দেওয়ানগঞ্জ বাজার-সরকারি উচ্চ বিদ্যালয় এবং কামিল মাদরাসা হয়ে আবার উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। শোভাযাত্রায় উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সারাদেশে সাম্প্রদায়িক সন্ত্রাসীরা বিভিন্ন ইস্যু সৃষ্টি করে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছে। সেই সুযোগ তাদের দেওয়া হবে না। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি অসাম্প্রদায়িক দেশ গড়তে চাচ্ছেন। যে দেশে সকল ধর্মের লোক নির্বিঘ্নে বসবাস করতে পারবে। আমরা উপজেলা আওয়ামী লীগ প্রধানমন্ত্রীর সেই স্বপ্ন বাস্তবায়ন করব। এ জন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। সন্ত্রাসীদের কঠোর হস্তে দমন করতে হবে।

শোভাযাত্রা শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় উপজেলা আ. লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তব্য প্রদান করেন দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহেন শাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ হারুন, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী জুয়েল, যুবলীগের যুগ্ম আহবায়ক মামুনুর রশিদ, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোহাম্মদ লিটু, উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা হাসমত আলী, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান, যুগ্ম আহ্বায়ক মানিক উল্লাহ মানিক প্রমুখ।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

আরও উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা আ. লীগসহ সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড