• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩৯৬ বোতল ফেনসিডিলসহ ধরা খেল মাদক কারবারি

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

১৯ অক্টোবর ২০২১, ১৮:৫০
আটক
আটক মাদক কারবারি মো. মিন্টু। ছবি : অধিকার

৩৯৬ বোতল ফেনসিডিলসহ ফেনীতে মো. মিন্টু (৩৪) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, সোমবার (১৮ অক্টোবর) রাতে কতিপয় মাদক কারবারি কুমিল্লার সদর দক্ষিণ থানাধীন চৌয়ারা বাজারস্থ জাহানারা মেডিক্যাল হলের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলেন। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্পের একটি অভিযানিক দল ঘটনাস্থলে উপস্থিত হওয়া মাত্রই অভিযানের বিষয়টি টের পেয়ে একজন দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা তাকে আটক করেন। আটক মিন্টু ওই এলাকার কৃষ্ণনগরের বাসিন্দা মো. রফিকের ছেলে।

আরও পড়ুন : সাম্প্রদায়িক অপশক্তি ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি শোভাযাত্রা

বিজ্ঞপ্তিতে র‌্যাবের এই কর্মকর্তা বলেন, আটক আসামিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে ২টি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৩৯৬ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। জব্দ হওয়া মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৩ লাখ ৯৬ হাজার টাকা।

র‌্যাবের জিজ্ঞাসাবাদের উদ্ধৃতি দিয়ে র‌্যাব-৭ এর কোম্পানি অধিনায়ক মো. জুনায়েদ জাহেদী বলেন, সে দীর্ঘদিন ধরে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য (ফেনসিডিল) এনে ফেনী ও চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক কারবারি ও মাদকসেবীদের নিকট বিক্রয় করে আসছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নিতে জব্দকৃত মাদকসহ আসামিকে কুমিল্লা সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড