• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

  আল-মামুন, খাগড়াছড়ি

১৯ অক্টোবর ২০২১, ১৮:৪৩
শান্তি শোভাযাত্রা (ছবি : অধিকার)

‘সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াও’ এই শ্লোগানে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠন। মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে দলীয় কার্যালয় থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এছাড়াও সম্প্রীতি সমাবেশে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম সংরক্ষিত নারী এমপি বাসন্তী চাকমা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী প্রমুখ।

মেয়র বলেন, পাকিস্তানের দালালরা দেশে সহিংসতার সাথে জড়িত। বিএনপি-জামায়াতচক্র সাম্প্রদায়িক হামলার মধ্য দিয়ে বাংলাদেশের মানুষের শান্তি বিনষ্ট করে অরাজক পরিস্থিতির সৃষ্টি করছে। তবে আওয়ামী লীগ প্রস্তুত আছে, কোনো বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টির পাঁয়তারা করলে রুখে দাঁড়াতে নেতাকর্মীরা সজাগ আছে।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

এ সময় আরও উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, মংক্যচিং চৌধুরী, যুগ্ম সম্পাদক ও পাজেপ সদস্য এমএ জব্বার, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, পার্থ ত্রিপুরা জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক ও পাজেপ সদস্য শতরূপা চাকমা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশ, জেলা যুবলীগ নেতা কেএম ইসমাইল, জেলা ছাত্রলীগের আহবায়ক উবিক মোহন ত্রিপুরা, সাবেক ছাত্রলীগ নেতা ইকবাল বাহারসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড