• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে সাম্প্রতিক বিষয় নিয়ে সর্বদলীয় মতবিনিময় সভা

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব, কিশোরগঞ্জ

১৯ অক্টোবর ২০২১, ১৬:৩৮
মতবিনিময় সভা
অনুষ্ঠিত মতবিনিময় সভার একটি মুহূর্ত। ছবি : অধিকার

জনপ্রতিনিধি, রাজনৈতিক, সাংবাদিক এবং ধর্মীয় নেতৃবৃন্দ ও সর্বস্তরের জনগণের সমন্বয়ে কিশোরগঞ্জের ভৈরবে উপজেলায় সাম্প্রতিক বিষয় নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুরে ভৈরব উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুবনা ফারজানার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাজ হোসেন সৌরভ, ভৈরব পৌরসভার মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. হুমায়ুন কবির, ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, মুক্তিযোদ্ধা মো. রফিকুল ইসলাম, ভৈরব থানার ওসি মো. শাহিন, ওসি (অপারেশন) তারিকুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম প্রমুখ।

আরও পড়ুন : ঝিনাইদহে আইনজীবীদের মানববন্ধন

সভায় বক্তারা বর্তমান পেক্ষাপটে ইসলাম ধর্মের পবিত্র কুরআন শরীফ অবমাননা ও হিন্দু ধর্মের বিভিন্ন মন্দিরে ভাংচুর ও আগুন দেওয়ার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এ ছাড়া এসব বিষয়ে সর্বাধিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

এতে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন ভৈরব ইমাম ওলামা পরিষদের সভাপতি আব্দুলাহ আল-আমিন ও সম্পাদক এনায়েত উল্লাহ ভৈরবী, গোপাল জিউর মন্দির সভাপতি-দুলাল চন্দ্র সাহা, ভৈরব পূজা উদযাপন কমিটি সভাপতি জিতেন্দ্র চন্দ্র দাশ ও সাধারন সম্পাদক চন্দন কুমার পাল, ভৈরব হিন্দু বোদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সীমান্ত পাল ও সাধারণ সম্পাদক বাবুল আচার্য্য, ভৈরব উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ফরহাদ আহমেদ প্রমুখ।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় ভৈরবের বিভিন্ন মসজিদের ইমাম ও পুজা মণ্ডপের সভাপতি সম্পাদকসহ হরিজন ও রবিদাস সম্প্রদায়ের নেতৃবৃন্দরা অংশ নেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড