• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের এক টাকার বাজারে সাড়া

  আল-মামুন, খাগড়াছড়ি

১৯ অক্টোবর ২০২১, ১৫:৪৪
উদ্বোধনী অনুষ্ঠান (ছবি : অধিকার)

খাগড়াছড়িতে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে প্রবারণা পূর্ণিমায় এক টাকার বাজার বেশ সাড়া জাগিয়েছে।

মঙ্গলবার (১৯ অক্টোবর) সকালে জেলা শহরের প্রচীনতম বৌদ্ধ ধর্মাবলম্বীদের মন্দির য়ংড বৌদ্ধ বিহারে আয়োজিত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

অনুষ্ঠানে প্রধান অতিথি বিদ্যানন্দ ফাউন্ডেশনের সূচনা লগ্নের কথা তুলে ধরে বলেন, স্বল্প আয়ের মানুষের পাশে দাঁড়াতে এক টাকার বাজারের মাধ্যমে এই ফাউন্ডেশন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এ সময় তিনি করোনাকালে বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগের প্রশংসা করে সফলতা কামনা করেন।

এতে শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল হক, খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, বিদ্যানন্দ ফাউন্ডেশনের এক্সিকিউটিভ বোর্ড মেম্বার মো. জামাল উদ্দিন, মন্দির পরিচালক কমিটির সহ-সভাপতি নিয়ং মারমাসহ বিহার অধ্যক্ষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

অনুষ্ঠানে প্রবারণা পূর্ণিমা উপলক্ষে সাধারণ বৌদ্ধ ধর্মাবলম্বী ১১শ মানুষের মাঝে জনপ্রতি নামমাত্র এক টাকায় নিজের পছন্দের কাপড় থেকে শুরু করে ভিন্ন ভিন্ন পণ্য ক্রয় করে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয়। এই বাজারে উপস্থিত সকলের মাঝে পণ্যক্রয়ে বেশ সাড়া পড়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড