• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের বটির কোপে বাবার মৃত্যু

  সাদ্দাম হোসেন, সাভার (ঢাকা)

১৯ অক্টোবর ২০২১, ১৩:০৬
ছেলের বটির কোপে বাবার মৃত্যু
ছবি : সংগৃহীত

ঢাকার উপকণ্ঠে আশুলিয়ায় মানুষিক ভারসাম্যহীন ছেলের বটির কোপে নুর মোহাম্মদ (৭০) নামের এক পিতার করুণ মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে ছেলে আফাজ পলাতক রয়েছেন।

মঙ্গলবার (১৯ অক্টোবর) ভোরে আশুলিয়ার শিমুলিয়া ইউপির টেঙ্গুরী কোনাপাড়া ফকিরবাড়ি এলাকার হারুন গেটে এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নুর মোহাম্মদ আশুলিয়ার ফকিরবাড়ি এলাকার স্থায়ী বাসিন্দা। তার প্রথম পক্ষের স্ত্রীর সন্তান আফাজ উদ্দিন (৪০)। তবে তাদের বিস্তারিত পাওয়া যায়নি।

পুলিশ জানায়, ঘাতক আফাজ উদ্দিন মানুষিক ভারসাম্যহীন ছিল। ২০০৬ সাল থেকে পরিবার তার চিকিৎসা করে যাচ্ছে বলে জানা গেছে। আফাজ মানুষিক ভারসাম্যহীন হওয়ায় তার স্ত্রী রাতে পাশে ঘুমাতো না। তাই বাবা নুর মোহাম্মদ তার পাশে থাকতেন। প্রতিদিনের ন্যায় সোমবার নুর মোহাম্মদ ছেলে আফাজের কক্ষে বাড়ির দ্বিতীয় তলায় ঘুমাতে যায়। কিন্তু ভোরে আফাজ বটি দিয়ে গলার পিছনে আঘাত করে বাবার।

পুলিশ আরও জানায়, এসময় গোঙ্গানির শব্দ শুনে পরিবারের অন্য সদস্যরা আফাজের ঘরে গেলে নুর মোহাম্মদের রক্ষাক্ত দেহ দেখতে পায়। তবে এর আগেই আফাজ ঘর থেকে বেরিয়ে যায়। পরের নুর মোহাম্মদের মরদেহ সাভারের এনাম মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন : ঘোড়াশাল পৌর নির্বাচন ৭২ জন প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাওসার হামিদ বলেন, ছেলে আফাজ উদ্দিন মানুষিক ভারসাম্যহীন হওয়ায় ২০০৬ সাল থেকে তার চিকিৎসা করছিল পরিবার। সেই ছেলের হাতেই বাবা খুন হন। নিহতের মরদেহ সাভারের এনাম মেডিকেলে রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড