• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘোড়াশাল পৌর নির্বাচন ৭২ জন প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

১৯ অক্টোবর ২০২১, ১২:৫৫
ঘোড়াশাল পৌর নির্বাচন ৭২ জন প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু
পৌর নির্বাচন প্রচারণা শুরু (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচন ৭২ জন প্রার্থীর আনুষ্ঠানিক প্রচারণা শুরু হয়েছে।

সোমবার (১৯ অক্টোবর) সকাল থেকে প্রার্থীরা তাদের প্রতীক নিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রচারণা শুরু করেছেন।

নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও পলাশ উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আল মোজাহিদ হোসেন তুষার, মোবাইল প্রতীক নিয়ে আওয়ামী লীগ বিদ্রোহী(স্বতন্ত্র)প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় উপকমিটির সাবেক যুগ্ম সম্পাদক তানজিরুল হক রনি ও হাত পাখা নিয়ে ইসলামী শাসনতন্ত্র আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী ও ইসলামী যুব আন্দোলন পলাশ উপজেলা শাখার সভাপতি ইকরাম হোসেন প্রথমে তাদের নিজ নিজ মহল্লা থেকে প্রচারণা শুরু করেছেন।

দেখা গেছে, কাউন্সিলর প্রার্থীরাও তাদের নিজ নিজ ওয়ার্ডে জোরে শোরে প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের কাছে টানতে দিচ্ছেন নানা প্রতিশ্রুতি।

এর আগে সোমবার নির্বাচন কমিশন থেকে পাওয়া সর্বশেষ তথ্য অনুযায়ী চূড়ান্ত চূড়ান্ত ভাবে ৩ জন মেয়র প্রার্থীসহ ৭২ জনের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এর মধ্যে পুরুষ কাউন্সিলর প্রার্থী ৫৩ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী ১৬ জন।

সবকিছু ঠিক থাকলে আগামি ২ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ঘোড়াশাল পৌরসভায়। ভোট গ্রহণের ৩৪ ঘণ্টা আগে প্রার্থীদের প্রচারণা বন্ধ করতে হবে। এবারের পৌর নির্বাচনে ৯ টি ওয়ার্ডে ২৪ টি ভোট কেন্দ্রে ও ১৮৬ টি বুথে ৬২ হাজার ২৪৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ কর বেন। তাদের মধ্যে নারী ভোটার ৩০ হাজার ৩৮৭ জন ও পুরুষ ভোটার ৩১ হাজার ৮৬১ জন।

আরও পড়ুন : উখিয়ায় ইয়াবাসহ যুবক আটক

এ ব্যাপারে নরসিংদী জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মো. মেছবাহ্ উদ্দিন বলেন, দলের মনোনীত মেয়র প্রার্থীরা তাদের দলীয় প্রতীকই বরাদ্দ পেয়েছেন। স্বতন্ত্র প্রার্থীরা অন্য প্রতীকগুলো থেকে পছন্দের প্রতীক নিয়েছেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড