• বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় ইয়াবাসহ যুবক আটক

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

১৯ অক্টোবর ২০২১, ১২:৪০
উখিয়ায় ইয়াবাসহ যুবক আটক
মাদক কারবারি আটক (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের উখিয়া উপজেলার বালুখালী এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার ৬০০শত পিস ইয়াবাসহ মেহেদী হাসান নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার (১৮ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে এ অভিযান পরিচালিত হয়।

সূত্র জানায়, র‌্যাব-১৫ (কক্সবাজার) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উখিয়া থানাধীন বালুখালী এলাকায় বিসমিল্লাহ হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের সময় এক মাদক কারবারিকে আটক করে। আটক ব্যাক্তি উপজেলার পালংখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের জামতলর এলাকার আব্দুল হক ও লাইলা বেগমের পুত্র।

ঐ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক আসামির হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে সর্বমোট ৫ হাজার ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটক আসামি স্বীকার করে সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কায়দায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে কক্সবাজারের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে।

আরও পড়ুন : রাষ্ট্রকে বিব্রত করতে ফেনীতে পরিকল্পিতভাবে হামলা-ভাংচুর

র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদি জানান, আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড