• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাউখালীতে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১১ দোকান ভস্মীভূত

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৯ অক্টোবর ২০২১, ১২:২৬
ছবি : অধিকার

পিরোজপুরের কাউখালী উপজেলার চিড়াপাড়া ব্রিজ সংলগ্ন টেম্পু স্ট্যান্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাবসায়ীদের ১১টি দোকান ঘর সম্পূর্ণ পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্তভোগীদের দাবি।

মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ১২টা ৩০ মিনিটের দিকে এ ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। দমকল বাহিনী ও স্থানীয়রা প্রায় দেড় ঘণ্টা প্রচেষ্টা চালিয়ে রাত ২ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে ১২টায় প্রথমে ওই স্ট্যান্ডের পারভেজ হাওলাদারের চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে বলে ধারনা করা হচ্ছে। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহানে ১১ টি দোকান ঘর পুড়ে ছাই হয়ে যায়।

ক্ষতিগ্রস্তরা হলেন, মনির মীরের মুদি দোকান, পারভেজ হাওলাদারের চায়ের দোকান, আলমগীর শেখের ওষুধের দোকান, ইসমাইল হাওলাদারের মুদি দোকান, সুকান্ত ধোপার চায়ের দোকান, বিমল হাওলাদারের হোমিও ঔষুধের দোকান, হুমায়ুনের দোকান ও ডালিম হাওলাদারের কিটনাশকের দোকান সহ ১১টি দোকান পুড়ে যায়।

কাউখালী থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. বনি আমিন অগ্নিকাণ্ডের খবরের সত্যতা স্বীকার করে জানান, আগুন লাগার খবর শুনে পুলিশ সেখানে গিয়ে অগ্নিকাণ্ডে নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহযোগিতা করেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড