• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভূরুঙ্গামারীতে বিষপানে স্কুল শিক্ষিকার আত্মহত্যা

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৮ অক্টোবর ২০২১, ২১:৫৬
প্রতীকী ছবি

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে পারিবারিক কলহের জেরে এক হাইস্কুল শিক্ষিকা বিষপান করে আত্মহত্যা করেছে।

রবিবার (১৭ অক্টোবর) মধ্যরাতে উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের মধ্য ভরতছড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষিকা হুরুন্নেছা বেগম শিল্পী (৩৭) সোনাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের একজন সহকারি শিক্ষিকা। তিনি উপজেলার একই ইউনিয়নের মধ্য ভরতেরছড়া (বিএসসি মোড়) এলাকার রফিকুল ইসলামের স্ত্রী।

স্থানীয়রা জানান, রবিবার রাতে হুরুন্নেছা বেগম শিল্পীর সাথে তার স্বামী রফিকুল ইসলামের ঝগড়া ও কথা কাটাকাটি হয়। পরে রাত সাড়ে ১২টার দিকে স্বামীর সাথে অভিমান করে ঘরে রাখা ইঁদুর মারার বিষ পান করে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাত ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পথে তিনি মারা যান।

হুরুন্নেছা বেগম শিল্পী একই উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা দলবাড়ী কুড়ারপাড় গ্রামের মো. হাছেন আলী মাস্টারের মেয়ে। প্রায় ২২ বছর পূর্বে বিএসসি মোড়ের আনোয়ার মাস্টারের ছেলে রফিকুল ইসলামের সাথে তার বিয়ে হয়। তাদের সংসারে দুটি কন্যাসন্তান রয়েছে।

বঙ্গ সোনাহাট ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা জানান, স্বামীর সাথে ওই স্কুল শিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ইঁদুর মারার বিষ পান করে আত্মহত্যা করেন।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, সোমবার মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। পরিবার থেকে এখনো কোনো মামলা করা হয়নি। এ ঘটনায় জিডিমূলে মামলা করা হবে বলে তিনি জানান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড