• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মিরপুরে শেখ রাসেল দিবস পালিত

  আলমগীর মণ্ডল, কুষ্টিয়া

১৮ অক্টোবর ২০২১, ২০:২০
পুষ্পস্তবক অর্পন (ছবি : অধিকার)

কুষ্টিয়ার মিরপুরে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস পালিত হয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে বঙ্গবন্ধুর ম্যুর‍াল চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুল আরেফিন ও ভাইস-চেয়ারম্যান আবুল কাশেম জোয়ার্দ্দার, উপজেলা প্রশাসনের পক্ষে ইউএনও আব্দুল কাদের ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হারুন আর রশিদ, পৌরসভার মেয়র হাজী এনামুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডের সাবেক কমান্ডার নজরুল করিম ও আফতাব উদ্দিন খান, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক কামরুল আরেফিন, প্রেসক্লাবের সভাপতি কাঞ্চন কুমার হালদার ও সাধারণ সম্পাদক মজিদ জোয়ার্দ্দার শ্রদ্ধা নিবেদন করেন।

এছাড়াও সরকারি বিভিন্ন দফতর, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা অডিটেরিয়ামে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন : পটুয়াখালীতে কলেজছাত্রকে জোর করে বিয়ে, তরুণীর বিরুদ্ধে মামলা

সভা শেষে শেখ রাসেলের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া-মোনাজাত করা হয়। পরে উপস্থিত বক্তৃতা এবং কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড