• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খাগড়াছড়িতে অসহায় পরিবারকে যুবলীগের গৃহ উপহার

  আল-মামুন, খাগড়াছড়ি

১৭ অক্টোবর ২০২১, ২১:৫৬
গৃহ উপহার (ছবি : অধিকার)

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে অসহায় পরিবারকে গৃহ উপহার দিয়েছে বাংলাদেশ যুবলীগ।

রবিবার (১৭ অক্টোবর) দুপুরে খাগড়াছড়ি জেলা সদর কমলছড়ি পাইলটপাড়া এলাকায় এই গৃহের চাবি হস্তান্তর করা হয়। ভার্চুয়াল এই অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল।

এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা যুবলীগ নেতা একেএম ইসমাইল হোসেন, সাবেক ছাত্রলীগ সভাপতি টিকো চাকমা ও যুবলীগ নেতা মংরে মারমাসহ দলীয় নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা যুবলীগের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের পক্ষ থেকে এই গৃহহীন পরিবারের হাতে নির্মিত বাড়ির চাবি হস্তান্তর করে বলেন, গৃহহীন কোনো অসহায় মানুষ ঘরছাড়া থাকবে না। বঙ্গবন্ধুর দেখা স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে যুবলীগ। সেই সাথে প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে এই দেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। চলমান উন্নয়ন-অগ্রগতির ধারাবাহিকতায় মানুষের ভালোবাসায় এ দেশ এগিয়ে যাবে বঙ্গবন্ধুর স্বপ্নের অভীষ্ট লক্ষ্যে।

আরও পড়ুন : কুড়িগ্রামে কৃষি ঋণে ধীরগতি

এর আগে কেন্দ্রীয়ভাবে জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণসহ নানা কর্মসূচি পালন করা হয়।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড