• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদমদীঘিতে যাত্রীবাহী বাসে গাঁজা সেবন, আটক ২

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া)

১৭ অক্টোবর ২০২১, ১৭:০১
আটককৃত দুইজন (ছবি : অধিকার)

বগুড়ার আদমদীঘি উপজেলায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে গাঁজা সেবনের দায়ে দুইজনকে আটক করেছে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ‘খ’ সার্কেলের সদস্যরা।

রবিবার (১৭ অক্টোবর) আদমদীঘি উপজেলা পরিষদের পূর্ব পাশে শারীব এগ্রো লি. প্রতিষ্ঠানের সামনে একটি চেকপোস্ট স্থাপন করে সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের একটি টিম। এ সময় নওগাঁ থেকে বগুড়াগামী একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে গাঁজা সেবনের দায়ে দুইজনকে আটক করা হয়।

আটককৃতরা হলো, নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার আকোশ গ্রামের নূর ইসলামের ছেলে আমান হোসেন (৩৫) ও একই জেলার মান্দা উপজেলার মাতবাড়িয়া গ্রামের আব্দুল সালামের ছেলে আলতাফ হোসেন (৩৭)।

সান্তাহার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক নাজিম উদ্দিন জানান, আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবনী রায়ের নেতৃত্বে একটি দল ওই স্থানে বিভিন্ন যানবাহনে অভিযান পরিচালনা করে। এ সময় গাঁজা সেবনের দায়ে দুইজনকে আটক করা হয়।

আরও পড়ুন : কুড়িগ্রামে কৃষি ঋণে ধীরগতি

রবিবার দুপুরে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মাজিস্ট্রেট শ্রাবনী রায় মোবাইল কোর্টের মাধ্যমে আটককৃতদের ১০০ টাকা করে জরিমানা ও ৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড