• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

  কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ

১৭ অক্টোবর ২০২১, ১৫:৫৩
সুনামগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত
সুনামগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত (ছবি : দৈনিক অধিকার)

সম্প্রতি দুর্গাপূজা চলাকালীন সময়ে কুমিল্লার নানুয়া দিঘীর পাড় পূজামণ্ডপে মহাগ্রস্থ আল কুরআন অবমাননাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় সুনামগঞ্জ জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের ব্যানারে শহরের ট্রাফিক পয়েন্টে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা ইমাম মোয়াজ্জিন পরিষদের সভাপতি মাওলানা মুজিবুর রহমান সভাপতিত্ব করে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল রকিব সঞ্চালনা করেন।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইমাম মোয়াজ্জিন পরিষদের উপদেষ্টা মাওলানা নুরুল ইসলাম খান, উপদেষ্টা মাওলানা আতাউর রহমান লস্কর।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-সংগঠনের উপদেষ্টা শায়েক মাওলানা আব্দুল বছির,মাওলানা আবু সাইয়িদ,সাংগঠনিক সম্পাদক মুফতি জিয়াউল হক,সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা রুহুল আমিন,যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা রকিব আহমদ, সাবেক সাধারণ সম্পাদক মাওলানা দিলোয়ার হোসেন, মাওলানা রুকন উদ্দিন প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন, সম্প্রীতির এই বাংলাদেশে প্রতিটি মানুষ যার যার কাছে তাদের পবিত্র ধর্মগ্রন্থ অনেক মূল্যবান। কিন্তু এই সম্প্রীতি বিনষ্ট করতে একটি কুচক্রী মহল দেমে হিন্দু মুসলিমের মধ্যে দাঙ্গা বাধাতে সম্প্রতি কুমিল্লার ননুয়া দিঘীর পাড় পূজা মণ্ডপে মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ আল কুরআনকে অবমাননা করেছে।

আরও পড়ুন : আল কুরআন অবমাননার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন

নেতৃবৃন্দরা আরও বলেন, তারা কেহ সত্যিকারের মুসলমান নয় কোনো হিন্দু এবং সরকারও এ কাজটি করেনি। যারা করেছে ওরা নাস্তিক মুরতাদ তাদেরকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে কঠোর শাস্তি প্রদানের জন্য সরকার বাহাদুরের নিকট দাবি জানান।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড