• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে হিন্দু পরিবারের তিনজনকে ধর্ষণের খরবটি ‘গুজব’

  শিহাবুদ্দীন সেলিম, চাঁদপুর

১৬ অক্টোবর ২০২১, ২১:৪৪
গুজব
গুজব। প্রতীকী ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে একটি হিন্দু পরিবারের ১০ বছরের শিশুসহ মা-খালাকে ধর্ষণ করা হয়েছে- এমন গুজব ছড়াচ্ছে একটি কুচক্রী মহল।

শনিবার (১৬ অক্টোবর) সকাল থেকে দেশ-বিদেশের একাধিক সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মিথ্যা খবরটি প্রচার করে বলা হচ্ছে- এ ঘটনায় শিশুটি মারা গেছে।

এমন মিথ্যাচার ও গুজব ছড়িয়ে নতুন করে একটি সংঘাতময় পরিস্থিতি তৈরির অপচেষ্টা করছে একটি মহল। প্রকৃতপক্ষে হাজীগঞ্জ উপজেলায় এমন কোনো ঘটনা ঘটেনি বলে এরই মধ্যে একটি ভিডিয়ো বার্তায় জানিয়েছেন হাজীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রোটা. রুহিদাস বণিক।

ভিডিয়ো বার্তায় তিনি নিশ্চিত করেন, পূজা উদযাপন পরিষদ বা জাতীয় হিন্দু, বৌদ্ধ ঐক্য পরিষদের কাছে এ জাতীয় কোনো তথ্য নেই। এ বিষয়ে বিভ্রান্ত না হতে ওই ভিডিয়ো বার্তায় দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

আরও পড়ুন : ময়মনসিংহে বাস-ট্রাকের সংঘর্ষ, একই পরিবারের চারজনসহ নিহত ৬

এ দিকে, গুজবের বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ দৈনিক অধিকারকে জানান, ‘বিষয়টি সম্পূর্ণ গুজব। এ সংক্রান্ত কোনো অভিযোগ আমরা পাইনি।’

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড