• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় ১৩ ইউনিয়নে নির্বাচন ২৮ নভেম্বর

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার)

১৬ অক্টোবর ২০২১, ১৩:৪৪
ছবি : প্রতীকী

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় ৩য় ধাপের ইউপি নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশনের ঘোষিত তফশিল অনুযায়ী কুলাউড়া উপজেলার মোট ১৩ ইউনিয়নের একই সাথে চেয়ারম্যান, মেম্বার ও মহিলা মেম্বার পদের নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে। তফশিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর রোববার সকল ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

কুলাউড়া উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মো. আহসান ইকবাল এই প্রতিবেদককে জানান, ঘোষিত তফশিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২ নভেম্বর মঙ্গলবার, বাছাইয়ের তারিখ ৪ নভেম্বর বৃহস্পতিবার, প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর বৃহস্পতিবার ও ভোট গ্রহণের তারিখ ২৮ নভেম্বর রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত।

তিনি জানান, নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা ২ নভেম্বরের মধ্যে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত উপজেলা নির্বাচন কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করতে পারবেন।

তিনি আরও জানান, আগামী ২৮ নভেম্বর বরমচাল, ভূকশিমইল, ভাটেরা, জয়চন্ডি, ব্রাহ্মণবাজার, কাদিপুর, কুলাউড়া সদর, রাউৎগাঁও, টিলাগাঁও, হাজীপুর, শরীফপুর, পৃথিমপাশা ও কর্মধাসহ মোট ১৩টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড