• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে বিয়ের পিঁড়িতে বসা হলো না ফুফু-ভাতিজির

  এস এম ইউসুফ আলী, ব্যুরো প্রধান (ফেনী)

১৬ অক্টোবর ২০২১, ১১:০৪
ফেনীতে বিয়ের পিঁড়িতে বসা হয়নি ফুফু-ভাতিজির
ফুফু-ভাতিজি (ছবি : দৈনিক অধিকার)

সড়ক দুর্ঘটনার ফলে বিয়ের পিঁড়িতে বসা হলো না ফুফু-ভাতিজির। বিয়ের আগেই সড়ক দুর্ঘটনায় ফুপু হাসনা আক্তার (১৮) নিহত হয়েছেন। এ ছাড়া ভাতিজি কলি (১৯) গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) বেলা দুইটার দিকে ফেনী-কুমিল্লা পুরোনো সড়কের মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় আহত কলির ভগ্নীপতি জামাল উদ্দিনও (৩৮) নিহত হয়েছেন।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ঘটনার দিন দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের ফয়েজ আহম্মদের মেয়ে কলির বিয়ে হওয়ার কথা ছিল। বিয়ের সাজে ফেনীর একটি বিউটি পার্লার থেকে কলিকে নিয়ে তার দুই স্বজন অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। তারা মঠবাড়িয়া গুমতি ইটভাটার সামনে পৌঁছালে ফেনীগামী একটি দ্রুতগতির মাইক্রোবাসের সঙ্গে তাদের অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক জামাল উদ্দিন ও হাসনাকে মৃত ঘোষণা করেন। পাশাপাশি কলিকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কলির ফুফাতো ভাই আলাউদ্দিন জানান, কলির বাড়িতে বিয়ের আয়োজন চলছে। আমন্ত্রিত অতিথিরাও চলে এসেছেন। সবাই অপেক্ষা করছেন বরযাত্রী আর কলির জন্য। বিয়ে বাড়িতে এখন শুধু মাতম চলছে। শুক্রবার হাসনা আক্তারেরও বিয়ের দিন ধার্য ছিল। তারও আর বিয়ের পিড়িতে বসা হলো না।

আরও পড়ুন : কুষ্টিয়ায় উদ্যোক্তাদের অনলাইন মেলা শেষ

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনায় নিহত দুজনের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড