• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লার ঘটনায় মাদারীপুরে পুলিশ-জনতার সংঘর্ষ, ওসিসহ আহত ৪

  মো. শাহরিয়ার তুহিন, ডাসার, মাদারীপুর

১৪ অক্টোবর ২০২১, ২২:০৫
আহত
সংঘর্ষের ঘটনায় আহতরা। ছবি : অধিকার

কুমিল্লায় মন্দিরে কুরআন অবমাননাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভকালে মাদারীপুরে তৌহিদী জনতার সাথে পুলিশের সংঘর্ষ ঘটেছে। এতে ওসিসহ অন্তত ৪ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকালে কালকিনি উপজেলার ভুরঘাটা বাসস্ট্যান্ড থেকে কুরআন অবমাননাকারীদের শাস্তির দাবিতে তৌহিদী জনতার একটি বিক্ষোভ মিছিল বের হলে পুলিশি বাধার মুখে ওই সংঘর্ষ ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, কুমিল্লায় কুরআন অবমাননা করার প্রতিবাদে আসরের নামাজ শেষে ডাসারের ভুরঘাটা বাসস্ট্যান্ডে তৌহিদী জনতার ব্যানারে একটি মিছিল বের করা হয়। এ সময় কালকিনি থানা পুলিশ মিছিল বন্ধ করার নির্দেশ দেন। কিন্তু তাদের নির্দেশ উপেক্ষা করে তৌহিদী জনতা মিছিল চালিয়ে যান। পরে থানা পুলিশ পরিস্থিতি বেগতিক দেখে ফাঁকা গুলি ছোড়েন। এ নিয়ে একপর্যায় পুলিশ ও তৌহিদী জনতার সংঘর্ষে লিপ্ত হয়।

এতে গুরুতর আহত হন কালকিনি থানার ওসি (তদন্ত) মো. নাসিরউদ্দিন (৩৯), পুলিশ সদস্য মো. আমজাদ হোসেন (৩২), পুলিশ সদস্য জাহেদুল (৩১) ছাড়াও ফজলু (৪০) নামে এক ব্যক্তি। তাদের কালকিনি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন : সম্পত্তির জন্য বাবা-মাসহ ভাইকে গলাকেটে হত্যা!

সংঘর্ষের সত্যতা স্বীকার করে কালকিনি থানার ওসি ইসতিয়াক আসফাক দৈনিক অধিকারকে বলেন, বিষয়টি দুঃখজনক। আমাদের থানার ওসি (তদন্ত) ছাড়াও দুই পুলিশ সদস্য আহত হয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড