• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় সড়কে ঝরল দুই বন্ধুর প্রাণ, মৃত্যুশয্যায় অপরজন

  মো. মুশফিকুর রহমান, সাতক্ষীরা

১৪ অক্টোবর ২০২১, ২০:১২
সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি

মোটরসাইকেলের সাথে নসিমনের সংঘর্ষে সাতক্ষীরার আশাশুনি উপজেলায় দুই বন্ধু নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকালে উপজেলার কালিবাড়ি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বড়দল ইউনিয়নের নড়েরাবাদ গ্রামের গণেশচন্দ্র মন্ডলের ছেলে হিরমান মন্ডল (২৫) ও একই গ্রামের পবিত্র মন্ডলের ছেলে সজীব মন্ডল (২১)। এ ছাড়া দুর্ঘটনায় আহত হয়ে আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন একই গ্রামের রিপন মন্ডল (২৪)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার একটি মোটরসাইকেলযোগে তিন বন্ধু একত্রে বিভিন্ন মন্ডপে পূজা দেখার জন্য ঘুরছিল। এরই ধারাবাহিকতায় দুপুরের দিকে আশাশুনি থেকে কালিগঞ্জের উদ্দেশ্যে রওনা হয় তারা। পথিমধ্যে কালিবাড়ি মোড়ে একটি নসিমনকে পাশ কাঁটাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই হিরামন মন্ডলের মৃত্যু হয়। পরে আহতাবস্থায় হাসপাতালে নেওয়ার পর সজীব মন্ডলও মৃত্যুবরণ করে।

আরও পড়ুন : মণ্ডপে হামলার ঘটনায় জড়িতদের ছাড় দেওয়া হবে না : নাদেল

আশাশুনি ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বেলায়েত হোসেন দৈনিক অধিকারকে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে হিরামন মন্ডলের মরদেহটি উদ্ধার করা হয়। পাশাপাশি গুরুতর অবস্থায় সজীব মন্ডলকে আশাশুনি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আশঙ্কাজনক অবস্থায় রিপন মন্ডলকে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড