• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মণ্ডপে হামলার ঘটনায় জড়িতদের ছাড় দেওয়া হবে না : নাদেল

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া, মৌলভীবাজার

১৪ অক্টোবর ২০২১, ১৯:১৮
পূজা মণ্ডপ পরিদর্শন
পূজা মণ্ডপ পরিদর্শনকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল। ছবি : অধিকার

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, কুমিল্লার ঘটনায় সারাদেশে বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালানো হয়েছে। হামলার ইন্ধন দেশ-বিদেশ থেকে এসেছে। এ ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় কুলাউড়া উপজেলার কর্মধা এলাকায় হামলার ঘটনায় ক্ষতিগ্রস্ত তিনটি মণ্ডপ পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, স্বাধীনতা বিরোধীরা দেশকে অস্থিতিশীল ও অসাম্প্রদায়িক করে তুলতে চক্রান্ত করছে। বর্তমান সরকার বিষয়টি কঠোরভাবে দমনের জন্য কড়া পদক্ষেপ নেবে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বলেন, ধর্মীয় উস্কানিতে ও কুলাউড়ায় হামলার ঘটনায় যারাই জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। ক্ষতিগ্রস্ত পূজা মণ্ডপে সরকারের পক্ষ থেকে সহায়তা করা হয়েছে।

পূজা মণ্ডপ পরিদর্শনকালে কুলাউড়া উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ এ কে এম সফি আহমদ সলমান, কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ রহমান আতিকসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : সম্পত্তির জন্য বাবা-মাসহ ভাইকে গলাকেটে হত্যা!

উল্লেখ্য, বুধবার (১৩ অক্টোবর) রাতে কুমিল্লায় কোরআন অবমাননার ঘটনায় কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের নলডরি, রাজানগর ও আছকরাবাদ এলাকায় তিনটি পূজা মণ্ডপে হামলা চালায় দুর্বৃত্তরা।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড