• মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে তিন পূজামণ্ডপে হামলা, আটক ২০

  হাবিবুর রহমান, গাজীপুর

১৪ অক্টোবর ২০২১, ১৬:৫৬
গাজীপুর
(ছবি : অধিকার)

গাজীপুর মহানগরের কাশিমপুর এলাকায় পালপাড়া পূজা মন্দির, সুবেলের বাড়ি পূজামণ্ডপ ও শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে কতিপয় দুষ্কৃতকারী ভাঙচুর করার চেষ্টা চালায়। এতে পূজামণ্ডপ তিনটি ক্ষতিগ্রস্ত হয়।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকাল ৮টার দিকে এ ঘটনা ঘটে।

কাশিমপুর থানা সূত্রে জানা যায়- নিরাপত্তা বাহিনী, স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় অধিবাসীদের সহায়তায় অপকর্মে লিপ্ত ২০জন দুষ্কৃতকারীকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুতফুল কবির ও জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম খবর পেয়ে সকালেই ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় জেলা প্রশাসন, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ এর কর্মকর্তাগণ এবং স্থানীয় জনপ্রতিনিধিরা তাদের সাথে ছিলেন।

জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম জানান, পরিস্থিতি যথাযথভাবে নিয়ন্ত্রণের জন্য মেট্রোপলিটন এলাকা এবং মেট্রোপলিটন এর বাইরের এলাকার জন্য প্রয়োজনীয় সংখ্যক বিজিবি ফোর্স মোতায়েনের পদক্ষেপ নেওয়া হয়েছে।

প্রতি মণ্ডপে পুলিশ ফোর্সের পাশাপাশি স্থায়ী আনসার সদস্যসহ আনসারের টহল পার্টি মোতায়েন রয়েছে। জেলা প্রশাসন, গাজীপুর এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ বিভিন্ন এলাকায় নিরাপত্তা রক্ষা ও মোবাইল কোর্ট পরিচালনার কাজে নিযুক্ত রয়েছেন বলেও জানান জেলা প্রশাসক।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড