• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্ব দরবারে বাংলাদেশকে এগিয়ে নেওয়া হয়েছে : সুলতান মনসুর

  এস আর অনি চৌধুরী, কুলাউড়া, মৌলভীবাজার

১৪ অক্টোবর ২০২১, ১৬:৪৭
সভা
অনুষ্ঠিত সভার একটি মুহূর্ত। ছবি : অধিকার

মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে কোভিড-১৯ পরিস্থিতিতে একদিকে যেমন জনগণের স্বাস্থ্য সুরক্ষায় কাজ করে স্বাস্থ্যসেবাকে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তেমনি বাংলাদেশকেও বিশ্ব দরবারে এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

সরকারি কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, মানুষকে সন্তুষ্ট করে কাজ করলে বঙ্গবন্ধুর ক্ষুধামুক্ত জাতি গঠন সম্ভব হবে। কাজেই জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে মানুষের পাশে থেকে কাজ করে যাওয়ার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা বিকশিত করার জন্য সবাইকে ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুরে কুলাউড়া উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় উপদেষ্টার বক্তব্যে এ কথা বলেন তিনি।

কুলাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সফি আহমদ সলমানের সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরীর পরিচালনায় উপজেলা পরিষদের সভাকক্ষে ওই সভার আয়োজন করা হয়।

আরও পড়ুন : চাঁদপুরে পুলিশের গুলিতে আরও এক মৃত্যু, ১৪৪ ধারা বহাল

সভায় অন্যদের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাওলানা ফজলুর হক খান সাহেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায়, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. গোলাম মেহেদী, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মোমিন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আজহারুল আলম, উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা ছাড়াও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড