• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |  
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় নিষিদ্ধ জাল পুড়িয়ে ধ্বংস করলেন প্রশাসন

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

১৪ অক্টোবর ২০২১, ১৪:১৯
মঠবাড়িয়া
(ছবি : অধিকার)

ইলিশ মাছ ধরার ২২ দিনের নিষিদ্ধ কালীন সময়ে পিরোজপুরের মঠবাড়িয়ায় বলেশ্বর নদীতে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদফতরের অভিযান অব্যাহত রয়েছে। (৪ অক্টোবর) থেকে শুরু হয় এ অভিযান চলবে (২৫ অক্টোবর) পর্যন্ত।

বুধবার (১৩ অক্টোবর) গভীর রাত পর্যন্ত উপজেলার তুষখালী থেকে খেতাছিড়া এলাকায় ব্যাপক অভিযান চালিয়ে লক্ষাধিক টাকার বিভিন্ন প্রকার জাল জব্দ করে প্রশাসন। নিষিদ্ধ জব্দকৃত জাল নদীর পাড়ে এসেই পুড়িয়ে ফেলা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ খায়রুল ইসলাম চৌধুরী, জেলা মৎস্য কর্মকর্তা আব্দুল বারী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম, এএসআই বাবুল শরীফ, মৎস্য মাঠ কর্মকর্তা মনোজ কুমারসহ প্রশাসনিক বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীরা।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম, মা ইলিশ রক্ষায় মঠবাড়িয়ায় বলেশ্বর নদীর তুষখালী থেকে খেতাছিড়া পর্যন্ত গত ৪ তারিখ থেকে বিরতিহীন অভিযান চালানো হচ্ছে। ইতোমধ্যে দুই লক্ষাধিক টাকার বিভিন্ন প্রকার জাল জব্দ করা হয়েছে। বুধবারের জব্দকৃত জাল রাতে নদীর পাড়ে নির্বাহী ম্যজিস্ট্রেট এর উপস্থিতিতে পুড়িয়ে ফেলা হয়েছে। মা ইলিশ রক্ষার এ অভিযান অব্যহত থাকবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড