• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফ নিয়ে দুঃখ প্রকাশ করলেন : সাবেক এমপি বদি

  মিজানুর রহমান, টেকনাফ

১৪ অক্টোবর ২০২১, ১১:৫৩
টেকনাফ নিয়ে দুঃখ প্রকাশ করলেন : সাবেক এমপি বদি
আলোচনা সভায় সাবেক এমপি বদি (ছবি : দৈনিক অধিকার)

হ্নীলা ইউপির নব-নির্বাচিত মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠানে সাবেক সাংসদ আব্দুর রহমান বদি ভয়াল আগ্রাসনে জর্জরিত টেকনাফ নিয়ে দুঃখ প্রকাশ করে বলেন, আমাদের টেকনাফবাসীর একটা মারাত্মক কলঙ্ক আছে, কতিপয় অসৎ ব্যক্তিদের কারণে আজ আমরা সবাই এই কলঙ্কের বোঝা মাথায় নিয়ে দিনাতিপাত করছি।

বুধবার (১৩ অক্টোবর) বিকালে উপজেলা মিলনায়তনে মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন-যে কোনো মূল্যে এ কলঙ্ক থেকে মুক্ত হতে হবে,এর জন্য প্রয়োজন সকলের সম্মিত প্রচেষ্টা ও সহযোগিতা।

এ আয়োজনে টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী সভাপতিত্ব করেন।

টেকনাফ সদর,সাবরাং ও হ্নীলা ইউপির নব-নির্বাচিত মেম্বারদের শপথ গ্রহণ অনুষ্ঠানে সাবেক সাংসদ আব্দুর রহমান বদি মাদকের সকল জন প্রতিনিধিদের উদ্দেশ্য করে তিনি আরও বলেন, গত ৫ বছরের নেতৃত্ব এবং সামনের নেতৃত্বের মধ্যে ফারাক রয়েছে।

সবার উদ্দেশ্য তিনি বলেন, আপনাদের উপর অর্পিত জনগণের এই মহান দায়িত্ব সততা জবাবদিহিতা ও স্বচ্ছতার সাথে নিজ নিজ এলাকার সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে পালন করবেন। যার যার নির্বাচনী এলাকার কাঁচা রাস্তা ব্রিজ কালভার্ট যথাসময়ে ঠিক করে প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার উন্নয়নের মহাযজ্ঞে শরিক হওয়ার আহ্বান জানান।

সদ্য সমাপ্ত টেকনাফের ৩ ইউপির নির্বাচন অবাধ, সুস্থ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে এবং জনগণ স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে সক্ষম হয়েছে বলেও জানান তিনি।

আশেক উল্লাহ ফারুকির পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ সভায় আরও বক্তব্য রাখেন-টেকনাফ উপজেলা চেয়ারম্যান নুরুল আলম,উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরী,সাবরাং ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান নুর হোসেন বিএ।

আরও উপস্থিত ছিলেন- টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম, কক্সবাজার জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শফিক মিয়া,টেকনাফ সদর,সাবরাং ও হ্নীলা ইউপির প্রতিটি ওয়ার্ডের মেম্বার ও মহিলা মেম্বার বৃন্দসহ উপজেলা প্রশাসনিক কর্মকর্তা,সাংবাদিক ও মিলনায়তনের বাইরে অপেক্ষমাণ হাজারো জনগণ।

এর আগে গেল ১০ অক্টোবর কক্সবাজার টেকনাফ উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনুষ্ঠানিকভাবে শপথ নেন।

শপথ অনুষ্ঠান শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পারভেজ চৌধুরী বলেন, সাধারণ মানুষ বিশ্বাস নিয়ে আপনাদের ভোট দিয়েছেন তাই তাদের বিশ্বাসের মর্যাদা রক্ষা করতে হবে।

সামাজিক মূল্যবোধ থেকে নিজের উপর অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করার আহবান জানিয়ে তিনি আরও বলেন, রাষ্ট্রের দায়িত্ব পালনে কোনো কিছুতে নিজের মতো করে সিদ্ধান্ত নেয়া যাবে না।

আরও পড়ুন : সুনামগঞ্জে শতাধিক মানুষের মাঝে বস্ত্র বিতরণ

রাজনৈতিক আক্রোশ ও নির্বাচনে বিরোধী এবং প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি ভুলে যেতে হবে। জনগণ ক্ষমতার মালিক মনে করে যাবতীয় কার্যক্রম চালানোর অনুরোধ জানান তিনি। সব শেষে ৩ ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যানগণ ফুলের শুভেচ্ছায় সিক্ত হন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড