• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু সেতুর দুই পাশে ৩৫ কিলোমিটার যানজট

  সারাদেশ ডেস্ক

১৪ অক্টোবর ২০২১, ১১:১৬
যানজট
মহাসড়কে খানাখন্দের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু সেতুর দুই পাশে প্রায় ৩৫ কিলোমিটার এলাকাজুড়ে সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে সরেজমিনে গিয়ে দেখা যায় সেতুর উভয় পাশে থমকে আছে শত শত যানবাহন।

বঙ্গবন্ধু সেতুর পশ্চিম প্রান্ত থেকে চান্দাইকোনা পর্যন্ত এলাকায় এবং পূর্ব প্রান্ত থেকে হাতিয়া পর্যন্ত এলাকাজুড়ে এই যানজট রয়েছে। জরাজীর্ণ নলকা সেতু ও এর দু’পাশের সড়কে খানাখন্দ থাকায় কারণে এ যানজটের সৃষ্টি হয় বলে জানা যায়।

এ বিষয়ে হাটিকুমরুল হাইওয়ের সার্জেন্ট ফয়সাল আহমেদ বলেন, নলকা সেতুর কারণে চরম দুর্ভোগে পড়তে হচ্ছে যাত্রীদের। হাটিকুমরুল গোলচত্বর ছাড়িয়ে যানজট ভুঁইয়াগাঁতী বাজার পর্যন্ত ছড়িয়ে গেছে। অপর দিকে রাজশাহী রুটের গোঁজা ব্রিজ পার হয়েছে। আমরা যানজট নিরসনের চেষ্টা করছি।

সিরাজগঞ্জ জেলা ট্রাফিক ইন্সপেক্টর সালেকুজ্জামান সালেক বলেন, মহাসড়কে খানাখন্দের কারণে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পশ্চিমে পাঁচলিয়া ও পূর্বদিকে ঝাঐল ওভারব্রিজ পর্যন্ত যানজট রয়েছে। রাস্তা খারাপের কারণে এ অবস্থার সৃষ্টি হয়েছে।

যানজট নিরসনে কাজ করে যাচ্ছে ট্রাফিক পুলিশ। আশা করা হচ্ছে দুপুরের মধ্যে যানজট কমে আসবে।

ওডি/নিমি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড