• বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ৬০ লাখ টাকার কারেন্ট জাল ও রিং জাল জব্দ

  নাজির আহমেদ আলামিন, ভৈরব

১৪ অক্টোবর ২০২১, ১১:০১
ভৈরবে ৬০ লাখ টাকার কারেন্ট জাল ও রিং জাল জব্দ
কারেন্ট জাল ও রিং জাল জব্দ (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের ভৈরবে দিনব্যাপী অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ প্রতিষ্ঠান থেকে ৬০ লাখ টাকার কারেন্ট জাল ও রিং জাল জব্দ করা হয়।

বুধবার (১৩ অক্টোবর) সকাল থেকে বিকাল পর্যন্ত ভৈরব পৌর শহরের রানীর বাজারে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলহাস হোসেন সৌরভ।

এ সময় সহযোগিতায় ছিলেন- উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মো. লতিফুর রহমান সুজান ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

ভ্রাম্যমাণ আদালতের সময় জুয়েল স্টোর, রিয়াদ স্টোর ও রানা স্টোর থেকে প্রায় ৬০ লক্ষ টাকার অবৈধ রিং জাল, কারেন্ট জাল জব্দ করা হয়। এছাড়া ৩ প্রতিষ্ঠানের মালিক জুয়েল স্টোরের মিলনকে, রিয়াদ স্টোরের মালিক শাহাদত হোসেন, রানা স্টোরের মালিক আসাদুজ্জামান রানাকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জুয়েল স্টোরের মালিক মিলন মিয়াকে ৩০ হাজার, রিয়াদ স্টোরের মালিক শাহাদাত হোসেনকে ৫০ হাজার ও রানা স্টোরের মালিক আসাদুজ্জামান রানাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুলহাস হোসেন সৌরভ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভৈরব বাজারের বিভিন্ন গোডাউনে অভিযান চালিয়ে আনুমানিক ৬০ লক্ষ টাকার অবৈধ রিং জাল ও কারেন্ট জাল জব্দ করা হয়েছে।

আরও পড়ুন : নাজিরপুরে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ নিহত ২

এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩ প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড