• বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে মৎস্য অবতরণ কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

১৪ অক্টোবর ২০২১, ১০:৫৫
ছবি : অধিকার

কিশোরগঞ্জের ভৈরবে মৎস্য অবতরণ কেন্দ্রের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) দুপুরে পলতাকান্দার পুরাতন ফেরিঘাট এলাকায় ভৈরব মৎস্য অবতরণ কেন্দ্রের নিজস্ব ভবনে এ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়।

কিশোরগঞ্জের ভৈরবে মৎস্য অবতরণ কেন্দ্রের কার্যক্রম চালুকরণ সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে পলতাকান্দার পুরাতন ফেরিঘাট এলাকায় ভৈরব মৎস্য অবতরণ কেন্দ্রের নিজস্ব ভবনে উক্ত কার্যক্রম চালু করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) কাজী হাসান আহমেদ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ভৈরবে মৎস্য প্রসেসিং ও প্যাকেজিং করার জন্য এই মৎস্য অবতরণ কেন্দ্র চালু করা হয়েছে। তাই আমর আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের পরিচালক-অর্থ (যুগ্ম-সচিব) মো. মনজুর হাসান ভূঁইয়া সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু ও উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা।

এ সময় স্বাগত বক্তব্য দেয়, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের পরিচালক ক্রয় ও বিপপন এবং প্রকল্প পরিচালক (যুগ্ম সচিব) মো. খুরশিদ আলম।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ১১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আরেফিন জালাল রাজীব, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, ভৈরব মৎস্য আড়তদার সমবায় মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন, উপজেলা বিএনপির আহবায়ক মো. রফিকুল ইসলাম, বিআইডব্লিউটিএর ভৈরব-আশুগঞ্জ বন্দর কর্মকর্তা মো. শহিদ উল্লাহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে অতিথিরা যারা মৎস্য অবতরণ কেন্দ্রে তাদের কাজ করার জন্য জায়গা নিয়েছেন তাদের মাঝে কাগজ পত্র প্রদান করেন।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড