• মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে ধরলা সেতুর সংযোগ সড়কে তালবীজ রোপণ

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

১৩ অক্টোবর ২০২১, ২০:০১
তালবীজ রোপণ (ছবি : দৈনিক অধিকার)

কুড়িগ্রামের ফুলবাড়ীতে অবস্থিত শেখ হাসিনা দ্বিতীয় ধরলা সেতুর সংযোগ সড়কে পাঁচ হাজার তালবীজ রোপণ করা হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সকালে এই কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ও বেসরকারি সংগঠন রংপুর রণন-এর আয়োজনে এবং বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ কুড়িগ্রামের সহায়তায় এই কার্যক্রম গ্রহণ করা হয়।

এ সময় বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ও রণন সভাপতি ড. তুহিন ওয়াদুদ, বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষ কুড়িগ্রাম এর নির্বাহী প্রকৌশলী এ কে এম মশিউর রহমান, ফুলবাড়ী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোছা. আকলিমা বেগম, শিমুলবাড়ী ইউপি চেয়ারম্যান মো. এজাহার আলী, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষার্থী জাকারিয়া কাব্য, মো. ছাওমুন পাটোয়ারী সুপ্ত, তুহিন আহমেদ, কারীমুল হাসান মামুন, মনিরুজ্জামান মুন্না, মো. সোহেল রানা, নাহিদ হাসান, মার্কেটিং বিভাগের আব্দুর রাজ্জাক, কুড়িগ্রাম সরকারি কলেজের শিক্ষার্থী রাশেদ জামান প্রমুখ।

আরও পড়ুন : শিক্ষককে জেলে পাঠিয়ে ফায়দা নিলেন ইউপি চেয়ারম্যান

এ কর্মসূচির আওতায় শেখ হাসিনা ধরলা সেতুর সংযোগ সড়কে পাঁচ হাজার তালবীজ রোপণ করার মধ্য দিয়ে সংযোগ সড়কটি দৃষ্টিনন্দন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড